Argan Oil Night Repair Serum: এর ব্যবহার এবং উপকারিতা

February 26, 2018



শেয়ার করে জানিয়ে দিন। হয়তো কারো ত্বকের সমস্যা সমাধান হয়ে যাবে। সে উপকৃত হবে

 সবাইকে শুভেচ্ছা

argan oil মানুষের চুলের জন্য যেমন উপকারী তেমনি ত্বকের জন্য উপকারী। ত্বকে argan oil ব্যবহার করলে উপকার পাওয়া যায়।

বাজারে অনেক ব্র্যান্ডের argan oil পণ্য পাওয়া যায়। তবে বেশিরভাগই দামী। কিন্তু এখন বাজারে সুলভ মূল্যে xpel ব্র্যান্ডের argan oil পণ্য পাওয়া যাচ্ছে। এই ব্র্যান্ডের যেমন শ্যাম্পু এবং কন্ডিশনার আছে তেমনি আছে ত্বকের পরিচর্যায় সিরাম।
শ্যাম্পু এবং কন্ডিশনার ব্যবহারের ফলে উপকার পাওয়ার ফিডব্যাক আছে তাই ভাবলাম সিরাম ব্যবহার করে দেখি কি হয়।



xpel argan oil night সিরাম অত্যন্ত ভালো একটি প্রোডাক্ট এর দাম ও কম। 

পণ্যের packaging

এই নামটি অত্যন্ত মুখরোচক দেখতে সুন্দর এ ধরনের প্যাকেটের ভেতর packaging করা হয়েছে। ড্রপার দিয়ে সিরাম দিতে হয়। এর ফলে একটা সুবিধা পাওয়া যায়। পরিমাণমতো সিরাম ব্যবহার করা যায়। ফলে অতিরিক্ত সিরাম নষ্ট হয় না বা অপচয় হয় না। কাচের বোতলে সিরাম থাকার কারণে অনেক দিন ভালো থাকে। কাচের বোতল টি বাহির থেকে দেখলে মনে হবে অনেক দামী একটা পণ্য। ড্রপার দিয়ে কয়েক ফোঁটা সিরাম হাতে নিয়ে ব্যবহার করলেই যথেষ্ট।

পণ্যের ঘ্রাণ, ধরন এবং ব্যবহার

এর smell খুবই সুন্দর এবং মিষ্টি। অনেকটা এর যে শ্যাম্পু এবং কন্ডিশনার আছে তার কাছাকাছি। যেহেতু কয়েক ফোটা ব্যবহার এই কাজ হয় তাই অনেকদিন ধরে টেকে। 30ml এবং 50ml এই দুই ধরনের বোতল পাওয়া যায়। আরেকটি উল্লেখযোগ্য বিষয় হলো এর ব্যবহারে ত্বক তেলতেলে হয় না। সহজেই ত্বকের সিরাম absorb হয়ে যায়।


শীতকালে মানুষের ত্বক শুষ্ক হয়ে যায়। নাকের আশেপাশে এবং কপাল এসব জায়গাতে শুষ্ক চামড়া উঠতে থাকে। এ ধরনের সমস্যা দূর করার জন্য দামি ব্রান্ডের ভিতরে যেমন আছে মুরাদ, লেন, ক্লিনিক, এগুলো খুব সুন্দর কাজ দেয়। কিন্তু যদি একটু কম দামের মধ্যে কোন পণ্য আপনারা ব্যবহার করতে চান সেক্ষেত্রে argan oil night repair serum অনন‍্য।

সাধারণত রাতে ঘুমাতে যাবার আগে এটা মুখে মাখতে হয়। রাতে এটি মেখে ঘুমালে সকালে উঠলে ত্বক সজীব হালকা এবং মোলায়েম মনে হবে। মুরাদ অথবা ক্লিনিক এই ব্র্যান্ডের সাথে যদি আমি তুলনা করি তাহলে এটার quality কোন অংশেই কম মনে হয়নি।

কম দাম হবার কারণে এটা সাধ্যের মধ্যে। তাই নিয়মিত ব্যবহার করা যায়। 

দাম

বিভিন্ন অনলাইন শপে এটা পাওয়া যায়। দাম ৩৫০ থেকে ৫০০ টাকার মধ্যে। তবে খুব বেশী সস্তা যদি পান, কেনার আগে একটু ভাবুন। পণ্যটি ভাল নাও হতে পারে, অথেন্টিক না ও হতে পারে। 



কেনার জন্য নিচের লিঙ্ক এ ভিজিট করেও কিনতা পারেন।

No comments:

Powered by Blogger.